বিএনপি একটি জঙ্গি সংগঠন : হানিফ

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

বিএনপি একটি জঙ্গি সংগঠন : হানিফ

পরিবর্তন প্রতিবেদক ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

print
বিএনপি একটি জঙ্গি সংগঠন : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, `কানাডায় বিএনপির নেতা জুয়েল রাজনৈতিক আশ্রয়ের জন্য আবেদন করে। কানাডার আদালত সব তথ্য উপাত্ত বিশ্লেষণ করে রায় দেয় বাংলাদেশে বিএনপি একটি সন্ত্রাসী ও জঙ্গি সংগঠন। এই সংগঠনের কোনো নেতাকর্মীকে কানাডাতে রাজনীতি করার সুযোগ দেওয়া হবে না।’

শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের শহীদ ডা. কায়ছার রহমান অডিটোরিয়ামে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রশিক্ষণ ও শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া এবং মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজশাহী বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত এই সমাবেশে হানিফ বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। এখানে জাতির পিতার বাইরে অন্য কারও কথা বলার কোনো সুযোগ নেই। এই একক নেতৃত্বের বিরুদ্ধে যারা কথা বলতে চান তারা মূলত স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করার চক্রান্তে লিপ্ত হয়েছেন। তাই পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, সাংবিধানিক পদে থেকে আপনি ইতিহাস বিকৃতি করবেন এটা বাংলাদেশের জনগণ কখনো মেনে নিবে না।”

জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন- সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম আখতার জাহান, ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারসহ আরো অনেকে।

বিএইচএস/এসএফ

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad