‘সংসদ অবৈধ হলে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ’

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭ | ৬ ভাদ্র ১৪২৪

‘সংসদ অবৈধ হলে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ’

ঝালকাঠি প্রতিনিধি ৪:২৬ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

print
‘সংসদ অবৈধ হলে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ’

সংসদ অবৈধ হলে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ হবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। আজ শনিবার দুপুরে ঝালকাঠিতে আন্তর্জাতিক যুব দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, আজকে প্রধান বিচারপতি সংসদ নিয়ে নানা কথা বলছেন। বাংলাদেশ স্বাধীন না হলেও আওয়ামী লীগ এই দেশে মাথা উঁচু করে থাকতো। কিন্তু দেশ স্বাধীন না আপনি প্রধান বিচারপতি হতে পারতেন না।

তিনি বলেন, মনে রাখতে হবে সংসদ অবৈধ হলে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ হবে। কারণ এই সংসদ রাষ্ট্রপতি নির্বাচিত করেছে, রাষ্ট্রপতি আবার প্রধান বিচারপতিকে নিয়োগ দিয়েছেন। তাই সংসদ অবৈধ হলে আপনার নিয়োগও অবৈধ, আপনি অবৈধ প্রধান বিচারপতি।

শিল্পমন্ত্রী বলেন, এই দেশ যাতে মাথা উঁচু করে দাঁদাতে না পারে এজন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। সেই থেকে আওয়ামী লীগের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কোনো অপশক্তিকে এই দেশের মানুষ প্রশ্রয় দেয় না। তাই সমস্ত ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলেও জানান শিল্পমন্ত্রী।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. মিজানুর রহমান প্রমুখ।

পরে শিল্পমন্ত্রী যুব উন্নয়নের প্রশিক্ষণপ্রাপ্ত ৪৩ জনকে ঋণের ২৩ লাখ ৩০ হাজার টাকার চেক প্রদান করেন।

জেআইজে/এসবি

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad