জনগণকে ভয় পান কেন- খালেদাকে নাসিম

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

জনগণকে ভয় পান কেন- খালেদাকে নাসিম

পরিবর্তন প্রতিবেদক ৩:১৮ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
জনগণকে ভয় পান কেন- খালেদাকে নাসিম

নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি না তুলে জনগণের দিকে তাকাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার প্রতি আহ্বান করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম।

.

রোববার রাজধানীর সোনারগাঁ হোটেলের বলরুমে এক অনুষ্ঠানে নাসিম বলেন, আপনি (খালেদা) জনগণকে ভয় পান কেন? জনগণ আমাদের এখানে বসিয়েছে, তারা চাইলে আবার নিচে বসে যাবো। কারণ আমরা নিচেই ছিলাম, জনগণকে সাথে নিয়েই ক্ষমতায় এসেছি। বেগম জিয়া আপনি ভয় পাবেন না। দয়া করে জনগণের সাথে আসুন, তাদের জন্য কাজ করুন।

আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অনেকের ধারণা ক্ষমতার পরিবর্তন করলেই ভালো হয়। যদি একটা লিডারশিপ ধারাবাহিতভাবে ক্ষমতায় না থাকে, কীভাবে দেশের উন্নতি হবে?

নাসিম বলেন, শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা ব্যর্থ হইনি, তাহলে কেন তাকে (শেখ হাসিনা) পরিবর্তন করা হবে? আজ যোগাযোগ, অবকাঠামো সবক্ষেত্রে আমরা এগিয়ে গেছি। তাহলে আমরা কেন তাকে সময় না দিয়ে অন্ধকার যুগে চলে যাবো?

তিনি বলেন, একটা মামাবাড়ির আবদার উঠেছে যে, আমাদেরকে, শেখ হাসিনাকে সরিয়ে দিয়ে নির্বাচন করতে হবে। কিন্তু অন্যদেশে যেভাবে হচ্ছে, সংবিধানে যেরকম আছে- সেভাবেই নির্বাচন হবে। সংবিধানকে উপেক্ষা করে তথাকথিত নিরপেক্ষতার নামে অনির্বাচিত লোককে কেন ক্ষমতায় বসাবো? শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। অন্য কারো অধীনে নির্বাচন হবে না।

স্বাস্থ্য অধিদপ্তর ও ইউনিসেফ আয়োজিত এ অনুষ্ঠানে ‘জরুরি প্রসূতিসেবায় গুরুত্বপূর্ণ অবদান’ রাখায় এ বছর সরকারের বিভিন্ন পর্যায়ের ৫৬ জন স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মীদের পুরস্কারকৃত করা হয়।

অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরচিালক আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন।

এলআর/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad