কামরান কেন কোয়ারেন্টাইনে নেই, প্রশ্ন রিজভীর
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ১৬ চৈত্র ১৪২৬

কামরান কেন কোয়ারেন্টাইনে নেই, প্রশ্ন রিজভীর

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:১৪ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

কামরান কেন কোয়ারেন্টাইনে নেই, প্রশ্ন রিজভীর

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে যুক্তরাজ্য থেকে ফিরেই সিলেট আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান আওয়ামী লীগের সভায় যোগ দেয়ার সমালোচনা করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার দুপুরে রাজধানীর মালিবাগ মোড়ে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণের পূর্বে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, তাকে (কামরান) তো অর্থদণ্ড দেননি, তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেননি। তাকে তো হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য আপনারা বলেননি। বিমান থেকে নেমেই তিনি আওয়ামী লীগের সভায় অংশগ্রহণ করছেন। আর এই যে ব্যবস্থা এটা একটা বেপরোয়া স্বৈরাচারী ব্যবস্থা।

তিনি বলেন, অনেকে বিদেশ থেকে এসেছেন তাদেরকে বলা হচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য। গ্রামে-গঞ্জে অনেকে বের হচ্ছেন কিন্তু তাদেরকে বুঝাতে হবে যে আপনাদের বাড়িতে থাকতে হবে। আমরা দেখি সরকার সেই ব্যবস্থা না নিয়ে নির্যাতন করছেন। এমনকি অর্থদণ্ড দিচ্ছেন।

বিএনপি এ নেতা বলেন, করোনাভাইরাস মোকাবিলা করার কোনো পদক্ষেপ সরকারের নাই। প্রতিদিন রোগীর সংখ্যা বাড়ছে এবং একজনের মৃত্যু হয়েছে। তারপরও সরকারের তেমন কোন পদক্ষেপ নেই। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

এসময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কেন্দ্রীয় নেতা সরদার নুরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএইচ/এসবি

 

রাজনীতি: আরও পড়ুন

আরও