পুলিশি বাধায় শ্রমিক দলের কর্মসূচি পণ্ড
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

পুলিশি বাধায় শ্রমিক দলের কর্মসূচি পণ্ড

জ্যেষ্ঠ  প্রতিবেদক ৪:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

পুলিশি বাধায় শ্রমিক দলের কর্মসূচি পণ্ড

পুলিশি বাধায় জাতীয়বাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি পণ্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়বাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হওযার কথা ছিল। কিন্তু ওসমানী উদ্যানে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান থাকার কারণে শ্রমিক দলকে প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে দেননি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

পরে জাতীয় প্রেসক্লাবের ভিতরে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার সুচিকিৎসার দাবিতে এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আমরা মানববন্ধন কর্মসূচি করতে চেয়েছিলাম। কিন্তু জাতীয় প্রেসক্লাবের পিছনে ওসমানী উদ্যানে প্রধানমন্ত্রী একটি অনুষ্ঠান আছে, সেকারণে আমাদের বাইরে মানববন্ধন কর্মসূচি করতে দেয়া হয়নি।

কর্মসূচি পালন করতে না দেয়ার বিষয়ে তিনি বলেন, বলা হয়েছে, সরকারের নিষেধ, এখানে অনুষ্ঠান করা যাবে না। শুধু পুলিশ নয়, এখানে অন্যান্য বাহিনীও আছে। কাজেই আমরা আইন অমান্য করতে চাই না।

এসময় বিএনপি যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার, হাবিব-উন-নবী-খান- সোহেল, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন সহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমএইচ/

 

রাজনীতি: আরও পড়ুন

আরও