বিজয়কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে আ'লীগ: ফখরুল

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

বিজয়কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে আ'লীগ: ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক ১২:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

বিজয়কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে আ'লীগ: ফখরুল

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে ‘শহীদ’ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন। এর পর তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করেন।

মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছ, নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে।  বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে গিয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে৷

তিনি বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে তাবিথ আউয়াল এবং ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি মহাসচিব বলেন, রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তার পরও প্রতিহিংসায় কোকোর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

এর পর তিনি মধ্য বাড্ডা লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় যোগ দিবেন। তার পর বনশ্রী কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ আদায় করবেন তাবিথ আউয়াল। বিকেল ৩টায় কাওরান বাজার গণসংযোগ করবেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান,  চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী অ্যানী, ক্রিড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহ  সাংগঠনিক সম্পাদক আউয়াল খান,নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম  যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান,  স্বেচ্ছাসেবক দলের সভাপতি  শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, জাসাসের সহ সভাপতি জাহাঙ্গীর শিকদার, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির চেয়ারম্যান ড.ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান সহ বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এমএইচ/আরপি 

 
.


আলোচিত সংবাদ