গণসংযোগে ব্যাপক সাড়া পেয়েছি: তাবিথ

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯ ফাল্গুন ১৪২৬

গণসংযোগে ব্যাপক সাড়া পেয়েছি: তাবিথ

জ্যেষ্ঠ  প্রতিবেদক ১:০১ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

গণসংযোগে ব্যাপক সাড়া পেয়েছি: তাবিথ

ঢাকা উত্তর সিটির ৫৪টি ওয়ার্ডে প্রায় ৩২৫ কিলোমিটারের বেশি পথ হেঁটে গণসংযোগে ব্যাপক সাড়া পেয়েছি বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরশনের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। 

বৃহস্পতিবার পৌনে ১২টায় রায়েরবাজার প্রেমতলা এলাকা থেকে গণসংযোগ শুরুর আগে পথসভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, প্রচারণায় সময় জনগণের কাছে গিয়েছি। গণসংযোগে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমাদের প্রতিপক্ষরা গণজোয়ার দেখে হামলা করছে। এতে কিছু প্রার্থী আহত হয়েছেন।

তিনি বলেন, সরকার দলীয়রা পরিকল্পিতভাবে বারবার হামলার চেষ্টা চালাচ্ছে, জনগণকে ভোটের মাধ্যমে এর জবাব দেয়ার আহ্বান জানান। জনগণের স্বতস্ফুর্তভাবে বিএনপির পক্ষে অবস্থান নিচ্ছে। নির্বাচনি শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচন কমিশন পদক্ষেপ নিবেন। আমরা নির্বাচন কমিশনের আশ্বাস নয়, দৃশ্যমান পদক্ষেপ দেখতে চাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এমাজ উদ্দিন আহমেদ বলেন, এ ধানের শীষ খালেদা জিয়া, তারেক রহমানের ধানের শীষ, জনগণের ধানের শীষ। আপনারা তাবিথ আউয়ালকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।’

তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, এখন তোমাদের সময়। তোমরা তোমাদের যোগ্য নেতাকে বেছে নিবে। তাবিথ ধানের শীষের যোগ্য প্রার্থী।

তিনি আরো বলেন, আমরা যে জন্য দেশ স্বাধীন করেছি তা এখন হারিয়ে গেছে। কথা বলার অধিকার নেই। স্বাধীনভাবে চলাচলের অধিকার নেই। কথা বলার অধিকার আদায় করতে হবে। আর আদায় করতে হলে আমার সন্তানতুল্ল তাবিথ আউয়াল আমাদের যে দায়িত্ব নিয়েছে। এই দায়িত্ব পালন করতে পারে কার জন্য ভোটারদেরকে সুযোগ দিতে হবে।

এসময় তিনি বলেন, ধানের শীষ বিজয় হলে বেগম খালেদা জিয়ার মুক্তির পথ তরান্বিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এমাজ উদ্দিন আহমেদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূঁইয়া,আতাউর রহমান ঢালী, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এমএইচ/এইচআর

 

রাজনীতি: আরও পড়ুন

আরও