ঢাকার দুইটি সিটিতে ৪ পথসভা করবে ঐক্যফ্রন্ট

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬

ঢাকার দুইটি সিটিতে ৪ পথসভা করবে ঐক্যফ্রন্ট

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

ঢাকার দুইটি সিটিতে ৪ পথসভা করবে ঐক্যফ্রন্ট

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে উত্তর ও দক্ষিণ সিটিতে দুইটি করে মোট ৪টি পথসভা করার ঘোষণা দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকার মতিঝিলে নিজ চেম্বারে এক বৈঠক শেষে তিনি এ ঘোষণা দেন। জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে শেয়ারবাজারকে নানা কারসাজির মাধ্যমে ধ্বংস করে ক্ষুদ্র বিনিয়োগকারীদের সর্বশান্ত করে অর্থ লুণ্ঠনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়।

দেশের অর্থনীতি এমন ভয়ঙ্কর অবস্থায় গেছে যে, একজন বাবা মাত্র ৬০০০ টাকা ঋণ পরিশোধ করতে না পেরে মেয়েকে ধর্ষণের জন্য তুলে দিয়েছে পাওনাদারের হাতে। সরকার যখন উন্নয়নের ঢোল পেটাচ্ছে তখন মানুষের অভাব এবং অসহায়ত্ব কোন পর্যায়ে গেছে এ ঘটনা তার প্রকৃষ্ট উদাহরণ।

ড. কামালের সভাপতিত্বে বৈঠকে জেএসডির আসম আবদুর রব, সা ক ম আনিসুর রহমান খান, সানোয়ার হোসেন তালুকদার, বিএনপির আবদুল মঈন খান, গণফোরামের আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী, রেজা কিবরিয়া, জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, ড. জাহিদ-উর রহমান, মমিমুল ইসলাম, গণস্বাস্থ্য সংস্থার ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিকল্পধারা নুরুল আমিন ব্যাপারী ও জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু উপস্থিত ছিলেন।

এমএইচ/এইচআর

 

রাজনীতি: আরও পড়ুন

আরও