আগামী দিনগুলো খুব চ্যালেঞ্জিং: কাদের

ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

আগামী দিনগুলো খুব চ্যালেঞ্জিং: কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

আগামী দিনগুলো খুব চ্যালেঞ্জিং: কাদের

আগামী দিনগুলো খুব চ্যালেঞ্জের উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রতিপক্ষ সহজে ছেড়ে দিবে না। ক্ষমতার জন্য তারা চক্রান্তে পথ বেছে নিয়েছে। খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে তারা আদালতের বিরুদ্ধেও অঘোষিত যুদ্ধ ঘোষণা করছে।

১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর বিজয় দিবস ও ২০-২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন উপলক্ষে আজ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, সব কিছুতেই তাদের সন্দেহ। আদালতে গিয়ে বলুন রিপোর্ট আপনাদের সন্দেহ হচ্ছে। প্রতিটি বিষয়ে তাদের নেতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ।

তিনি‌ বলেন, আদালতকে ভয় দেখাচ্ছে, আবারো অগ্নি সন্ত্রাসের হুমকি দিচ্ছে৷ বেগম জিয়ার মুক্তিকে কেন্দ্র করে যে নৈরাজ্য সৃষ্টি করছে, তা মোকাবেলার সামর্থ আওয়ামী লীগের আছে। এটা ৭৫ কিংবা ২০০৪ সাল নয়।

নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের বলেন, সিটি নির্বাচনে ক্লিন ইমেজের স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে ভোটার কাছে যেতে চাই। শুদ্ধি অভিযানে বিতর্কিতদের বাদ দিয়ে অপকর্মের সাথে জড়িত কোন বিতর্কিতরা যেন কমিটিতে আসতে না পারে। পদ পরিচয় ছাড়া দলে দীর্ঘদিন ধরে কাজ করছে তাদের সমন্বয় কমিটি গঠন করতে হবে। খারাপ লোকদের দিয়ে দল ভারি করবে না।

জাতীয় সম্মেলন নিয়ে তিনি বলেন, রুলিং পার্টির সম্মেলন কোন বিশৃঙ্খলা ছাড়া হয়েছে, যা আওয়ী লীগ ছাড়া অন্য কারো ক্ষেত্রে হয়নি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসইউজে/এআরই

 

রাজনীতি: আরও পড়ুন

আরও