খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল

ঢাবি প্রতিনিধি ১২:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ০৪, ২০১৯

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মৌন মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।বুধবার সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলটি মল চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষীণ করে টিএসসি স্বাধীনতা সংগ্রাম ভাস্কর্য চত্বরের সামনে এসে শেষ হয়। মিছিলে ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চাই প্ল্যাকার্ড হাতে প্রতিবাদ জানায়।

মিছিল শেষে স্বাধীনতা সংগ্রাম ভাস্কর্য চত্বরের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল। সমাবেশে বাংলাদেশ ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, 'একটা ত্রাসের রাজনীতি চলছে সারাদেশে। তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রীকে বিনা দোষে বছরের পর বছর বন্দি করে রেখেছে সরকার। সারা দেশ আজ আওয়ামী কারাগারে বন্দি।

তিনি বলেন, 'আমাদেরকে এইভাবে বসে থাকলে চলবে না, আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ হতে পারি তাহলেই আমরা আমাদের মমতাময়ী নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে পারব এবং সারাদেশের মানুষকে মুক্তি দিতে পারব।'

ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নামার আহ্বান এবং সরকারের কাছে দ্রুত খালেদা জিয়ার মুক্তি দাবি করেন হাফিজুর রহমান।

এফএ/

 

রাজনীতি: আরও পড়ুন

আরও