কামালকে ছাড়াই খালেদার সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

কামালকে ছাড়াই খালেদার সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

জ্যেষ্ঠ প্রতিবেদক ৩:১২ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

কামালকে ছাড়াই খালেদার সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে  আইজি প্রিজন্সকে নামের তালিকাসহ চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর সময় চাওয়া হয়েছে চিঠিতে।

রোববার দুপুর ১টায় জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তরের প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু এ চিঠি পৌঁছে দেন।

মিন্টু জানান, কারাবন্দী খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের প্রথম পর্বে ৫ জনের নামের তালিকা আইজি প্রিজন্স এর বরাবর একটি চিঠি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এআইজি প্রিজন্স সুরাইয়া আক্তারের কাছে দেওয়া হয়েছে।

তিনি জানান, আবেদনপত্রে বলা হয় সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ। তার পরিপ্রেক্ষিতে বিগত ২১ অক্টোবর ২০১৯, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের সাথে জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দ সাক্ষাত করেন। সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তার সূত্র ধরে আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার সাথে প্রথম পর্বে নিম্নলিখিত নেতৃবৃন্দ সাক্ষাত করতে আগ্রহী। জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

পাঁচ জনের তালিকায় যারা আছেন, জেএসডির সভাপতি     আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক, ড. রেজা কিবরিয়া, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব।

তবে প্রথম পর্বের তালিকায় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম রাখা হয়নি।

এমএইচ/এএসটি

 

: আরও পড়ুন

আরও