শ্রমিক লীগের সভাপতি মন্টু, সম্পাদক খসরু
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

শ্রমিক লীগের সভাপতি মন্টু, সম্পাদক খসরু

জ্যেষ্ঠ প্রতিবেদক ৪:৪২ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

শ্রমিক লীগের সভাপতি মন্টু, সম্পাদক খসরু

আওয়ামী লীগের সহেযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা হয়েছে। এতে ফজুলল হক মন্টুকে সভাপতি ও আ য ম খসরুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় শ্রমিক লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন হয়। নেতা নির্বাচনের এ সেশনে সভাপতি পদে ৭ জন  এবং  সাধারণ সম্পাদক পদে ১২ জনের নাম প্রস্তাব করা হয়। পরে সমঝোতার ভিত্তিতে চুড়ান্ত কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঘোষিত নতুন কমিটিতে সভাপতি হলেন বর্তমান কার্যাকরি সভাপতি ফজলুল হক মন্টু। সাধারণ সম্পাদক হয়েছেন বর্তমান কমিটির প্রচার সম্পাদত আ য ম খসরু। এছাড়া বর্তমান কমিটির সহ-সভাপতি মোল্লা আবুল কালাম আজাদকে কার্যাকরি সভাপতি করা হয়।

সকালে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শ্রমিক লীগের ১৩তম সম্মেলন উদ্বোধন করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে এতে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, আইএলওসহ আন্তর্জাতিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের শীর্ষনেতৃবৃন্দ ও জাতীয় শ্রমিক লীগের শীর্ষনেতারা।

এসইউজে

 

: আরও পড়ুন

আরও