‘নির্বাচনে বোঝা যায় জনগণের সমর্থন’

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

‘নির্বাচনে বোঝা যায় জনগণের সমর্থন’

জ্যেষ্ঠ প্রতিবেদক ৩:৪৯ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৮

print
‘নির্বাচনে বোঝা যায় জনগণের সমর্থন’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, একটা নির্বাচনের মাধ্যমে বোঝা যায় কার কি যোগ্যতা অযোগ্যতা কার সমর্থন আর অসমর্থন আছে।

তিনি বলেন, শেখ হাসিনা যদি বুদ্ধিমতী হতো তাহলে ১০ বছর তো চালালেন একটাবার দেখতেন জনগণ আমাদেরকে কতটুকু চায়।

বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘নির্বাচনকালীন সহায়ক সরকার: জনগণের প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন নামের একটি সংগঠন এই আলোচনা সভার আয়োজন করে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জনগণের টাকায় আপনাদের বেতন হয়, জনগণের উপর চোখ রাঙাবেন না। কোনো ব্যক্তিকে চিরস্থায়ী করার জন্য নিয়ম-নীতি বাদ দিয়ে আপনারা কাজ করবেন না।

তিনি বলেন, খালেদা জিয়া ছাড়া এদেশে গণতন্ত্র মুক্তি পাবে না। সেই খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচনের আন্দোলনও হয় না। সেই জন্য খালেদা জিয়ার মুক্তি জাতির জন্য অপরিহার্য।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক গোলাম সরোয়ার সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, জিনাফের সভাপতি লায়ন মিয়া মো: আনোয়ার, ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা, ঢাকা মহানগর মৎসজীবী দলের আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিয়া প্রমুখ।

এমএইচ/এসবি

 
.



আলোচিত সংবাদ