মন ভালো নেই মির্জা ফখরুলদের

ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

মন ভালো নেই মির্জা ফখরুলদের

জ্যেষ্ঠ প্রতিবেদক ১:৩২ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

print
মন ভালো নেই মির্জা ফখরুলদের

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

মির্জা ফখরুল বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

তিনি এই আনন্দের দিনেও আমাদের মন ভালো নেই। কারণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা অভিযোগে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে। তাকে সুবিচার থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। অসুস্থ দেশনেত্রীকে উন্নত চিকিৎসা দিতে অবহেলা করে দিনে দিনে তার অসুস্থতাকে গুরুতর অবনতির দিকে ঠেলে দেয়া হচ্ছে।

তিনি বলেন, আমরা সকলে মিলে তার (খালেদা জিয়া) জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করবো তিনি যেন সুস্থ হয়ে ওঠেন ও সকল জুলুম থেকে মুক্তি পেয়ে খুব দ্রুত জনগণের মাঝে ফিরে আসতে পারেন।

বিএনপির মহাসচিব বলেন, প্রত্যাশা করছি দেশের বিদ্যমান ক্রান্তিকালে সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেবে। তাই ঈদুল ফিতরে শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

বার্তায় মির্জা ফখরুল বলেন, ঈদুল ফিতরের পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। 

উল্লেখ্য, দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে রয়েছেন। সর্বশেষ খালেদা জিয়াকে কুমিল্লায় হত্যা ও নাশকতার দুই মামলায় হাইকোর্টের দেওয়া জামিন ২৪ জুন পর্যন্ত স্থগিত করা হয়েছে। ফলে ঈদের আগে আর মুক্তি মিলছে না খালেদা জিয়ার।

এমএইচ/এসবি

 
.




আলোচিত সংবাদ