১/১১’র কুশীলবদের নিয়ে পানি ঘোলা করতে চায় বিএনপি

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

১/১১’র কুশীলবদের নিয়ে পানি ঘোলা করতে চায় বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:১৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

print
১/১১’র কুশীলবদের নিয়ে পানি ঘোলা করতে চায় বিএনপি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে জয়লাভ করার কোনো সম্ভাবনা নেই বিএনপির। তাই তারা ১/১১ কুশীলবদের সঙ্গে নিয়ে পানি ঘোলা করতে চায়।

বুধবার জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ‘জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি ১/১১’র কুশীলবদের সঙ্গে নিয়ে দেশে আবারও ষড়যন্ত্রের বীজ বুনছে।

আগামী নির্বাচনে বিএনপির জয়লাভ করার কোনো সম্ভাবনা নেই মন্তব্য করে তিনি বলেন, অতীতের রাজনীতির ভুলের ক্ষমা চাওয়ার জন্যই ভারত গিয়েছিল বিএনপি।

এসময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে, এর কোনো ব্যত্যয় হবে না। সেই নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করবে। আর যদি তারা (বিএনপি) ২০১৪ সালের মতো আগামী নির্বাচনেও অংশগ্রহণ না করে, তাহলে তারা আত্মহননের পথ বেছে নেবে।

এছাড়া তিনি বলেন, জনগণের স্বাস্থ্যসেবা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা শুধুমাত্র বেগম জিয়ার হাঁটু আর কোমরের ব্যথা নিয়ে। তাই এই নোংরা রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসারও আহ্বান জানান।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, জোট নেত্রী রেহানা পারভীন, সংগঠনের সাধারন সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

এসইউজে/এমএসআই

 
.




আলোচিত সংবাদ