রোববার দিল্লি সফরে যাচ্ছে আ'লীগের প্রতিনিধি দল

ঢাকা, সোমবার, ২৮ মে ২০১৮ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫

রোববার দিল্লি সফরে যাচ্ছে আ'লীগের প্রতিনিধি দল

জ্যেষ্ঠ প্রতিবেদক ১:২৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮

print
রোববার দিল্লি সফরে যাচ্ছে আ'লীগের প্রতিনিধি দল

ভারতীয় জনতা পার্টি- বিজেপি'র আমন্ত্রণে বাংলাদেশ আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল রোববার সকালে দিল্লি সফরে যাচ্ছেন। সকাল ১০টায় তারা বিমানে করে ঢাকা ত্যাগ করবেন।

প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রতিনিধি দলটি ২২ এপ্রিল থেকে ২৪ এপ্রিল ২০১৮ ভারতের রাজধানী নয়াদিল্লিতে বিজেপি’র শীর্ষ নেতৃবৃন্দ, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন-এর সাথে বৈঠকে মিলিত হবেন।

এছাড়াও এই প্রতিনিধি দল মহাত্মা গান্ধী মেমোরিয়ালে শ্রদ্ধা নিবেদন করবেন।

প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন, দলের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, আব্দুর রহমান, একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, অ্যাডভোকেট মো. মিজবাহউদ্দিন সিরাজ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য গোলাম কিবরিয়া রাব্বানী চিনু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এ তথ্য নিশ্চিত করেন।

কেইবিডি/এএস

 
.




আলোচিত সংবাদ