‘ইতিহাসের মীমাংসিত বিষয়ে বিতর্ককারীরা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়’

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১১ বৈশাখ ১৪২৫

‘ইতিহাসের মীমাংসিত বিষয়ে বিতর্ককারীরা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়’

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

print
‘ইতিহাসের মীমাংসিত বিষয়ে বিতর্ককারীরা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনার বিপক্ষের শক্তি কোনোদিনই বাংলাদেশের অগ্রযাত্রা মেনে নেয়নি, নিতে পারবেও না। তাই প্রতিটি ক্ষেত্রে তাদের ষড়যন্ত্র চলছেই। মুক্তিযুদ্ধকে ইলেক্ট্রোরাল মেনিফেস্টো হিসেবে ব্যবহারকারীদের স্থান ইতিহাসের আস্তাকুঁড়েই হবে। যারা (বিএনপি-জামায়াত) ৭ মার্চ এবং ১৭ এপ্রিলের মতো মুক্তিযুদ্ধের মীমাংসিত বিষয়কে অস্বীকার করে তারাও একই স্থানে নিক্ষিপ্ত হবে।

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে ধানমন্ডি ৩২-এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামী লীগের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর এ কথা বলেন তিনি।

বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে অবস্থিত তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সেখানে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন আওয়ামী লীগ নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুম, আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে না থাকায় দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে এই শ্রদ্ধা জানানো হয়।

এরআগে ভোরে, দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয় এবং মেহেরপুরে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

কেইবিডি/এসবি

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad