‘বিএনপি ক্ষমতায় আসলে ঘর ছাড়া করবে’

ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

‘বিএনপি ক্ষমতায় আসলে ঘর ছাড়া করবে’

ভোলা প্রতিনিধি ৫:১৬ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

print
‘বিএনপি ক্ষমতায় আসলে ঘর ছাড়া করবে’

ভোলায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান চলছে। প্রতিদিনই ইউনিয়ন পর্যায়ে জনসভা করে নতুন নতুন সদস্য করা হচ্ছে। আজ রোববার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়ার ইউনিয়নের চন্দ্র প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আনুষ্ঠানিকভাবে দুই হাজার ব্যক্তিকে আওয়ামী লীগের সদস্য পদ দেন।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কিভাবে লুটপাট করেছে, কিভাবে আমাদের অত্যাচার করেছে, নির্যাতন করেছে তা সকলের মনে আছে। আমরা তার প্রতিশোধ নেইনি।

তিনি বলেন, বিএনপি আবার ক্ষমতায় আসে তাহলে আমাদের ঘর ছাড়া করবে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে সমস্ত শক্তি সঞ্চয় করে বিএনপির বিরুদ্ধে রুঁখে দাঁড়াতে হবে।

মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধীদের সাথে বিএনপি ঐক্য করেছে। মানুষ হত্যার দায়ে যাদের ফাঁসি হয়েছে।

এতে আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনাসুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রমুখ।

এএম/এসবি

 
.




আলোচিত সংবাদ