‘চীনের দুঃখ হোয়াংহো নদী আর বাংলাদেশের জিয়া পরিবার’

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৯ আষাঢ় ১৪২৫

‘চীনের দুঃখ হোয়াংহো নদী আর বাংলাদেশের জিয়া পরিবার’

জ্যেষ্ঠ প্রতিবেদক ১১:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮

print
‘চীনের দুঃখ হোয়াংহো নদী আর বাংলাদেশের জিয়া পরিবার’

নির্বাচনকে সামনে রেখে ফাইনাল খেলার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, এই খেলায় ৭১ এর পরাজিত শক্তিকে বর্জন করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এতে ছাত্রলীগকে ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে। এজন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি দলীয় কার্যালয়ে ছাত্রলীগ ও আওয়ামী নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, চীনের দুঃখ হোয়াংহো নদী আর বাংলাদেশের দুঃখ জিয়া পরিবার। দুনীতিবাজ এ পরিবারকে আগামী নির্বাচনে বর্জন করে দেশ থেকে বিতাড়িত করতে হবে। নৌকার পক্ষে শেখ হাসিনা যে নির্দেশ দেবেন, তা বাস্তবায়ন করতে হবে।

তিনি বলেন, ফাইনাল ম্যাচ খেলতে চাই। এই ম্যাচে স্বাধীনতার পরাজিত শক্তিকে চিরতরে কবর দিব। স্বাধীন বাংলাদেশে পাকিস্তান প্রেমীদের স্থান হবে না। ছাত্রলীগকে সজাগ ও সতর্ক থাকতে হবে।

সোহাগ বলেন, কোনো অপশক্তি যেন নির্বাচন বানচাল করতে না পারে সেজন্য সজাগ থাকুন। উন্নয়নের জন্য গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। মনে রাখতে হবে প্রার্থী যেই হোক প্রতীক নৌকা। নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তাড়াশ উপজেলা ছাত্রলীগ সভাপতি আনিস প্রধানের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সহ-সভাপতি এম আমিনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম সাহেদ, সহ-সম্পাদক রফিকুল ইসলাম রনি প্রমুখ।

এসময় তাড়াশ উপজেলা ও কলেজ ছাত্রলীগ, আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসইউজে/এমএসআই

 
.




আলোচিত সংবাদ