‘বিএনপির নেতৃত্বে নির্বাচনকালীন সরকার গঠিত হবে’

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

‘বিএনপির নেতৃত্বে নির্বাচনকালীন সরকার গঠিত হবে’

হাইকোর্ট প্রতিবেদক ৮:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৮

print
‘বিএনপির নেতৃত্বে নির্বাচনকালীন সরকার গঠিত হবে’

বিএনপির নেতৃত্বে নির্বাচনকালীন সরকার গঠিত হবে বলে বিশ্বাস করেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে শহীদ শফিউর মিলনায়তনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এ আলোচনা সভার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের বিশ্বাস জনগণ একত্রিত হয়ে বিএনপির নেতৃত্বে নির্বাচনকালীন একটি নিরপেক্ষ সরকার আমরা আদায় করবো। সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে, সেই নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে রেখে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ষড়যন্ত্র চলছে বলেও মন্তব্য করেন তিনি। এই নেতা বলেন, আমাদের নেত্রীকে সপ্তহে তিন দিন কোর্টের বারান্দায় ঘোরাঘুরি করতে হচ্ছে। আমাদের নেতারা বিভিন্ন মামলায় জর্জড়িত। ষড়যন্ত্র চলছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেগম খালেদা জিয়া ও বিএনপিকে বাইরে রাখার। আবারও ২০১৪ সালের মতো একটি নাটক করার জন্য।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন চলচিত্র পরিচালক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য গাজী মাজহারুল আনোয়ার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাসাসের সাধারণ সম্পাদক নায়ক হেলাল খান, বিএনপির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শিল্পী বেবী নাজনীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাসাসের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. মামুন আহমেদ।

এমএ/এএল

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad