ট্রাম্পের 'শয্যাসঙ্গী' আলোচিত পর্নতারকা স্টর্মি গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

ট্রাম্পের 'শয্যাসঙ্গী' আলোচিত পর্নতারকা স্টর্মি গ্রেফতার

পরিবর্তন ডেস্ক ৪:২৫ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

print
ট্রাম্পের 'শয্যাসঙ্গী' আলোচিত পর্নতারকা স্টর্মি গ্রেফতার

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের 'শয্যাসঙ্গী' হিসেবে আলোচিত হওয়া পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেফতার করেছে মার্কিন পুলিশ। ওয়াহাইওর কলম্বার শহরের একটি স্ট্রিপক্লাব থেকে বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন স্টর্মির আইনজীবী মাইকেল অ্যাভেনাতি। নিউ ইয়র্ক টাইমসের সংবাদ।

ড্যানিয়েলের সাইরেন জেন্টলম্যান’স ক্লাবে এক পারফর্মে স্টেজে থাকার সময় এক ক্রেতাকে তাকে স্পর্শ করার অনুমতি দেয়ায় স্টর্মিকে গ্রেফতার করা হয়।

আইনজীবী অ্যাভেনাতি জানান, ছদ্মবেশে অভিযান চালিয়ে স্টর্মিকে গ্রেফতার করা হয়েছে। তিনি স্টর্মির এমন আচরণের কথা অস্বীকার করে বলেন, পরিকল্পিত ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয় এ ঘটনা ঘটানো হয়েছে। তবে তিনি তার মক্কেলকে জামিনে ছাড়িয়ে আনতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, বুধ ও বৃহস্পতিবার স্টর্মির পারফর্ম করার বিষয়টি নির্ধারিত ছিল ক্লাবটিতে। ক্লাবটির ওয়েবসাইটেও সে তথ্য দেয়া আছে।

প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে 'বিশেষ সম্পর্ক' নিয়ে গত এক বছর ধরে আলোচনায় আছেন  স্টর্মি ড্যানিয়েলস, যার প্রকৃত নাম স্টিফানি ক্লিফোর্ড। ২০১৬ সালে ট্রাম্পের সাথে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলে দাবি করেন তিনি।

এ ঘটনা গোপন রাখার শর্তে  ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের নির্বাচিত হবার আগে স্টর্মিকে ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন তাকে  এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলেও অভিযোগ করেন তিনি।  কোহেন তাকে এ অর্থ দেয়ার কথা স্বীকার করলেও ট্রাম্প তার অভিযোগ জোরালোভাবে অস্বীকার করেন।

ট্রাম্প দাবি করেন, স্টর্মির সাথে যৌন সম্পর্কের মিথ্যা অভিযোগের বিষয়টি জানানো বন্ধ করতে এ অর্থ দেয়া হয়েছিল তাকে। এরপরেও স্টর্মি তার অভিযোগ থেকে পিছিয়ে আসেননি, বরঞ্চ ট্রাম্পের বিরুদ্ধে আদালতে টুকে দেন মানহানির মামলা।

আরজি/

 
.



আলোচিত সংবাদ