‘সম্পর্ক গোপন রাখার চুক্তি’ নিয়ে ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

ঢাকা, সোমবার, ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫

‘সম্পর্ক গোপন রাখার চুক্তি’ নিয়ে ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

পরিবর্তন ডেস্ক ৩:৫২ অপরাহ্ণ, মার্চ ০৭, ২০১৮

print
‘সম্পর্ক গোপন রাখার চুক্তি’ নিয়ে ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একটি মামলায় অভিযোগ করেছেন, ট্রাম্প তাদের মধ্যেকার সম্পর্ক গোপন রাখার বিষয়ে কোনো চুক্তি করেনি।

স্টর্মি বলছেন ২০১৬ সালের নির্বাচনের আগে যে চুক্তি করা হয়েছিল তাতে তিনি স্বাক্ষর করলেও ট্রাম্প স্বাক্ষর করেননি, একারনে সেটার কোনো মূল্য নেই। অতএব, তিনি ট্রাম্পের সাথে সম্পর্কের বিষয়ে আলোচনা করতে পারবেন।

ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন গত মাসে নিশ্চিত করেছিলেন, তিনি নিজে স্টর্মিকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ওই সময়।

স্টর্মি অভিযোগ করেছেন কোহেন তাকে ওই সময় 'চুপ থাকার জন্য ভয়ভীতি প্রদর্শন করেন'।

২০১১ সালে ইন টাচ ম্যাগাজিনকে দেয়া একটি সাক্ষাৎকারে স্টর্মি ড্যানিয়েলস বলেন, ট্রাম্পের সাথে ২০০৬ সালে তার শারীরিক সম্পর্কের সূচনা হয়। এর অল্প কিছুদিন আগে ট্রাম্পের স্ত্রী মেলানিয়া তাদের সন্তান ব্যারনের জন্ম দেন।

জানুয়ারি মাসে ওয়াল স্ট্রিট জার্নালে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয় ২০১৬ সালের নির্বাচনের আগে ট্রাম্পের সাথে সম্পর্ক গোপন রাখার জন্য স্টর্মির সাথে চুক্তি করা হয়েছিল।

কোহেন বলেছেন প্রেসিডেন্ট ট্রাম্প ওই পর্ন তারকার সাথে রোম্যান্টিক সম্পর্কের কথা 'জোর দিয়ে অস্বীকার' করেছেন।

স্টর্মির আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। মঙ্গলবারের মামলায় তিনি অভিযোগ করেন, ট্রাম্প নিজে চুক্তিতে স্বাক্ষর না করায় সেটির কোনো মুল্য নেই। একই সাথে মামলায় অভিযোগ করা হয়, ট্রাম্প রক্ষা করতে ভয় দেখিয়ে ক্লিফোর্ডের 'মুখ বন্ধ রাখার' চেষ্টা এখনও অব্যাহত রয়েছে।

কোহেন স্টর্মিকে টাকা দেয়ার কথা নিশ্চিত করলেও কেন ওই টাকা দিয়েছিলেন তা বলেননি। গত মাসে তিনি বলেন ট্রাম্প বা তার প্রতিষ্ঠান ওই লেনদেনের সাথে জড়িত ছিল না।

এমআর/

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ





আলোচিত সংবাদ