না’গঞ্জে অস্ত্র প্রদর্শনকারীদের ছাড়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

না’গঞ্জে অস্ত্র প্রদর্শনকারীদের ছাড়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

পরিবর্তন প্রতিবেদক ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৮

print
না’গঞ্জে অস্ত্র প্রদর্শনকারীদের ছাড়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করাকে কেন্দ্র করে মেয়র আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষে যারা অস্ত্র প্রদর্শন করেছেন, আইন নিজের হাতে তুলে নিয়েছেন, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। শনাক্ত করা গেলেই তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে ‘কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ৫০ শয্যা হতে ১০০ শয্যায় উন্নীতকরণ’ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে সেদিন যে ঘটনাটি ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। ওই ঘটনায় যা যা ব্যবস্থা নেওয়া দরকার আমরা তাই নিচ্ছি।কেউই আইনের ঊর্ধ্বে নয়, সবাইকে আইনের আওতায় নেয়া হবে।

প্রসঙ্গত, গত একমাস ধরে নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ নিয়ে উত্তেজনা বিরাজ করছে। এর মধ্যেই গত মঙ্গলবার বিকালে শামীম ওসমান সমর্থকদের সাথে আইভি সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে।

চাষাঢ়ায় দুই গ্রুপে প্রায় এক ঘণ্টা ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় অনেকের হাতেই আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র দেখা যায়। সংঘর্ষে কমপক্ষে ২০-২৫ জন আহত হন, ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় আইভীর পক্ষের আহত ছয় কর্মীকে। পরিস্থিতি শান্ত করতে পুলিশ উভয় দিকে একাধিক ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস ছুড়ে।

পি্এসএস/এএল

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad