বিমানবন্দরে তালা ভেঙে গোপনে সোহেল তাজের স্যুটকেসে তল্লাশি

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

বিমানবন্দরে তালা ভেঙে গোপনে সোহেল তাজের স্যুটকেসে তল্লাশি

পরিবর্তন ডেস্ক ১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

print
বিমানবন্দরে তালা ভেঙে গোপনে সোহেল তাজের স্যুটকেসে তল্লাশি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি চালানো হয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে। আর সেটি সোহেল তাজকে না জানিয়ে করা হয়েছে বলে তিনি দাবি করেছেন। সোমবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সোহেল তাজ এ খবর জানিয়ে পোস্ট দিয়েছেন।

উল্লেখ্য, সোহেল তাজ স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সর্বকনিষ্ঠ সন্তান। তিনি বিগত মহাজোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন।

২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে এবং ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্যপদ থেকে সোহেল তাজ পদত্যাগ করেন। এরপর থেকে তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

ইংরেজিতে দেওয়া পোস্টে সোহেল তাজ বলেন, ‘ঢাকা বিমানবন্দরে (শাহজালাল বিমানবন্দর) কেউ বিনা অনুমতিতে আমার স্যুটকেসটির তালা ভাঙে এবং সেখানে তল্লাশি চালায়।’

তিনি বলেন, ‘স্যুটকেসে আমার বাবাকে নিয়ে কিছু বই ছিল। বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে ফিরেছি ২২ অক্টোবর। ফিরে দেখি আমার স্যুটকেসটির তালা ভাঙ্গা। স্যুটকেসটিতে স্পষ্ট করে আমার নাম ট্যাগ ছিল।’

সোহেল তাজ পোস্টের সঙ্গে খোলা স্যুটকেসের ছবিও দিয়েছেন।

বাবা ছাড়াও সোহেল তাজের মা প্রয়াত জোহরা তাজউদ্দিন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ছিলেন। আর তার এক বোন সিমিন হোসেন রিমি বর্তমানে আওয়ামী লীগের এমপি।

এসবিআই/আইএম

 
.




আলোচিত সংবাদ