মেয়র আনিসুলের বিষয়ে ‘সুখবর’

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১১ আষাঢ় ১৪২৫

মেয়র আনিসুলের বিষয়ে ‘সুখবর’

বিশেষ প্রতিনিধি ৬:২০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

print
মেয়র আনিসুলের বিষয়ে ‘সুখবর’

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের রোগ নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দু’মাসের চেষ্টায় রোগটি সম্পূর্ণ নিয়ন্ত্রণে এসেছে।পাশাপাশি ধীরে ধীরে মেয়রের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে লন্ডন থেকে জানিয়েছেন তার ছেলে নাবিদ হক।পরিবর্তন ডটকমকে তিনি বলেন, ‘বাবা এখনও হাসপাতালে আছেন। চিকিৎসকরা নিশ্চিত করেছেন, তার চিকিৎসার প্রতিক্রিয়া মস্তিষ্কে দেখা গেছে এবং ভাসকুলাইটিস রোগটা এখন নিয়ন্ত্রণে এসেছে।’ 

পরিবারের এই দুঃসময়ে সবার কাছে দোয়া চেয়ে নাবিদ হক বলেন, ‘আমরা নিজেদের আবেগ সামলানোর চেষ্টা করছি। আপনারা সবাই বাবার জন্য দোয়া করবেন।’

এদিকে, মেয়রের পিএস মিজানুর রহমান জানান, লন্ডনে অবস্থানের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন আনিসুল হকের পরিবারের সদস্যরা। এ সময় তিনি তাদের সমবেদনা জানান।

একই সময় প্রধানমন্ত্রী লন্ডনে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাদের আনিসুল হকের চিকিৎসার যাবতীয় খোঁজ রাখার নির্দেশ দেন। সে অনুযায়ী বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারাও তার সার্বিক খোঁজ-খবর রাখছেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে মেয়র আনিসুল হক লন্ডনে যান। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তিনি হাসপাতালে ভর্তি হন।

চিকিৎসকরা জানান, মেয়র আনিসুল হক সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত। সুস্থ থাকলে গত ১৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল।

এআরপি/আইএম

 
.




আলোচিত সংবাদ