‘ইমানের জোরেই দেশ চালাচ্ছেন প্রধানমন্ত্রী’

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬

‘ইমানের জোরেই দেশ চালাচ্ছেন প্রধানমন্ত্রী’

সুনামগঞ্জ প্রতিনিধি: ৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৫, ২০২০

‘ইমানের জোরেই দেশ চালাচ্ছেন প্রধানমন্ত্রী’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী অত্যন্ত সাহসী ও ইমানদার। ইমানের জোরেই তিনি দেশ চালাচ্ছেন। তিনি চান দেশের উন্নয়ন করতে। তাই দেশের উন্নয়নে যেকোন পরিকল্পনা নিলে তিনি খুশি হন।

রোববার জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় খসড়া আইন মন্ত্রিপরিষদে অনুমোদিত হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সুনামগঞ্জ এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে অত্যন্ত আন্তরিক।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশ মহাকাশে যাচ্ছে। আমরাও মহাকাশে যাব। শেখ হাসিনার নেতৃত্বে বাঙালিরা এখন আত্মমর্যাদাশীল জাতি হিসেবে মাথা উচু করে দাঁড়াচ্ছে।

তিনি বলেন, পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছে। একইভাবে সুনামগঞ্জে সবচেয়ে বড় সেতু রানীগঞ্জ সেতুর কাজ ৮০ ভাগ হয়ে গেছে। ৪/৫ মাস পর কাজ শেষ হবে।

তিনি বলেন, এসরকারের আমলে সুনামগঞ্জ রেল আসবে। হাওড়ে উড়াল সড়ক নির্মাণের পরিকল্পনা শেষ পর্যায়ে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন ও শিল্প ও বাণিজ্য সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরীর যৌথ পরিচালনায় আরো  বক্তব্য রাখেন- সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্ত, সিলেট ও সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা আক্তার খানম, জেলা পরিষদ চেয়াম্যান নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, দোয়ারাবাজার উপজেলার সাবেক চেয়ারম্যান ইদ্রিছ আলী বীর প্রতীক, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুননাহার বেগম শাহানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

এর আগে জেলা কালেক্টরেট চত্ত্বর থেকে পরিকল্পনামন্ত্রীর নেতৃত্বে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে এক শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে জেলা স্টেডিয়ামে এসে কৃতজ্ঞা প্রকাশ অনুষ্ঠানে মিলিত হন।

এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও