জাবিতে পদ্মা সেতুর মতো দশা: স্বরাষ্ট্রমন্ত্রী
Back to Top

ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

জাবিতে পদ্মা সেতুর মতো দশা: স্বরাষ্ট্রমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

জাবিতে পদ্মা সেতুর মতো দশা: স্বরাষ্ট্রমন্ত্রী

জাহাঙ্গীরনগর নগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উন্নয়ন কাজ নিয়ে ছাত্রলীগের সঙ্গে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অর্থ লেনদেনের অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, অর্থ নিয়ে তো এখনো কিছুই হয়নি। অর্থ নিয়ে যে সমস্ত কাহিনি আমরা শুনছি, এগুলো পদ্মা সেতুর মতো দশা মনে হচ্ছে আমার কাছে।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রীর সঙ্গে আকস্মিক সাক্ষাৎ করতে আসেন ফারজানা ইসলাম। সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা বলেন।

উপাচার্যের আসার কারণ জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, উনি (ভিসি) যেদিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে যোগদান করেছেন, সেদিন থেকেই আমার সঙ্গে ফোনে কথা হয়। প্রায়ই উনি এখানে আসেন, নানা বিষয় নিয়ে আলাপ করি। এমন কোনো স্পেশাল বিষয় ছিল না। এমনি আলাপ আলোচনা।

উনি পদত্যাগ করতে পারেন বলে গুঞ্জন রয়েছে- এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন বলেন, এ ব্যাপারে আমি কিছু জানি না, আমরা কিছু শুনিওনি।

এর আগে দুপুর ২টা ৪০ মিনিটে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কক্ষে প্রবেশ করেন উপাচার্য। প্রবেশ করার সময় এই সাক্ষাৎ পূর্বনির্ধারিত কি না, সাংবাদিকরা জানতে চাইলে উপাচার্য বলেন, এটা পূর্বনির্ধারিত।

সাক্ষাৎ শেষে বিকেল ৩টা ১০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রীর কক্ষ থেকে বেরিয়ে আসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি।

আপনার পদত্যাগের গুঞ্জন শোনা যাচ্ছে, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কী নিয়ে আলোচনা করেছেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কোনো উত্তর দেননি তিনি।

এসবি

আরও পড়ুন...
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে জাবি ভিসির বৈঠক

 

: আরও পড়ুন

আরও