আমি এখন দ্বিতীয় ইনিংস খেলব ইনশাআল্লাহ: ওবায়দুল কাদের
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

আমি এখন দ্বিতীয় ইনিংস খেলব ইনশাআল্লাহ: ওবায়দুল কাদের

সচিবালয়ে প্রতিবেদক ১২:৩৭ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

আমি এখন দ্বিতীয় ইনিংস খেলব ইনশাআল্লাহ: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইনশাআল্লাহ আমি এবার দ্বিতীয় ইনিংস খেলব। তবে দেড় মাস পর পুরোদমে কাজ করতে পারবেন বলে জানান তিনি।

রোববার সকাল সোয়া ১০টায় মন্ত্রণালয়ের সভাকক্ষে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দুই মাস ১৬ দিন আগে আমি এই সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে বসে বক্তব্য রেখেছিলাম। মাঝে অনেক দিন আমি অনুপস্থিত। হয়তো পৃথিবী থেকেই অনুপস্থিত থাকতাম। সবার দোয়ায় জীবনের সঙ্কটময় মুহূর্ত চ্যালেঞ্জের মধ্যেই অতিক্রম করেছি। প্রধানমন্ত্রীর আন্তরিকতা ও বিশেষ প্রয়াসে প্রাথমিক সঙ্কট থেকে উত্তরণ সম্ভব হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, আমি চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরে ছিলাম। তবে মন্ত্রণালয়ের কর্মকর্তারা কাজে গাফিলতি করেননি। তারা কাজ করে গেছেন। মানসিকভাবে আমি সম্পূর্ণ প্রস্তুত। শারীরিকভাবেও সুস্থ। আগামী ১৬ জুলাই সিঙ্গাপুরের ডাক্তাররা আবার চেকাপের জন্য সময় দিয়েছেন। তখন একবার যাবো।

তিনি বলেন, এখানকার ডাক্তাররা প্রথম এক- দেড় মাস আমাকে অতিরিক্ত পরিশ্রম এড়িয়ে সতর্কভাবে চলতে বলেছেন। দেড় মাস পর পুরোদমে কাজ করতে পারব।

এর আগে রোববার সকাল সোয়া ১০টার দিকে সচিবালয়ের নিজ দপ্তরে যান ওবায়দুল কাদের। এ সময় মন্ত্রণালয়ের কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ ছাড়া দপ্তরে পৌঁছে গুরুত্বপূর্ণ কিছু ফাইল-পত্রেও স্বাক্ষর করেন মন্ত্রী।

এসএস/আরপি
আরও পড়ুন...
নিজ দপ্তরে ওবায়দুল কাদের, ফুলেল শুভেচ্ছা (ভিডিও)

 

: আরও পড়ুন

আরও