ছয় রুটে বিমানের বিশেষ ছাড়

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

ছয় রুটে বিমানের বিশেষ ছাড়

পরিবর্তন প্রতিবেদক ৭:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
ছয় রুটে বিমানের বিশেষ ছাড়

আগামী ১৯-২১ এপ্রিল ২০১৮ পর্যন্ত অনুষ্ঠিতব্য ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম মেলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ছয়টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ ছাড় দেবে।

ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন (টোয়াব) আয়োজিত এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর হিসেবে আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সোমবার বিকালে বিমানের ব্যবস্থাপক জনসংযোগ তাছমিন আকতার প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে ভ্রমণ পিপাসুদের জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিংগাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কোলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে বিমান ২০ শতাংশ ছাড় দেবে বিমান।

বিটিটিএফ মেলায় বিমানের স্টল থেকে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন ভাড়া ১৭,৬৩১ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা ২২,৫৩৫ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা ২৪,৩১৮টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০,৪৬৯ টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা ৯,৯১৯ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫,২০১ টাকা এবং চট্টগ্রাম-কোলকাতা-চট্টগ্রাম ১০,৫৮১ টাকায় টিকেট ক্রয় করা যাবে।

টিকেট ক্রয়ের জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

প্রসঙ্গত, মেলা চলাকালীন বিমান স্টল হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ এবং অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকেট কেনা যাবে।

মেলা পরিদর্শনে আসা দর্শনার্থীদের জন্য প্রবেশ টিকেটে র্যা ফেল ড্রয়ের মাধ্যমে সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে কাপল রিটার্ন টিকেট।

বিমান স্টল থেকে সকল ধরনের ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকেট ক্রয় করা যাবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনের এই মেলা উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

টিএটি/এমএসআই

 
.



আলোচিত সংবাদ