শাহজালালে ২৩ কফিন, সারিবদ্ধ অ্যাম্বুলেন্স (ভিডিও)

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫

শাহজালালে ২৩ কফিন, সারিবদ্ধ অ্যাম্বুলেন্স (ভিডিও)

আশিক মাহমুদ ও তাসলিমুল আলম তৌহিদ ৪:২২ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৮

print

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ২৩ জনের লাশ ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে। লাশ নিতে সেখানে সারিবদ্ধ হয়ে অপেক্ষা করছে অ্যাম্বুলেন্সগুলো। সোমবার বিকেল ৪টা ৫মিনিটে বাংলাদেশ বিমানবাহিনীর একটি বিশেষ ফ্লাইটে নিহত ২৩ জনের লাশ ঢাকায় পৌঁছে। এই ২৩ জনের মধ্যে পাইলট আবিদ সুলতান, কো-পাইলট পৃথূলা রশীদ এবং কেবিন ক্রু খাজা হোসেন মো. শফি ও শারমিন আক্তার নাবিলা রয়েছেন।

আর যাত্রীদের মধ্যে ফয়সাল আহমেদ, বিলকিস আরা, বেগম হুরুন নাহার বিলকিস বানু, আখতারা বেগম, নাজিয়া আফরিন চৌধুরী, রকিবুল হাসান, হাসান ইমাম, আঁখি মনি, মিনহাজ বিন নাসির, ফারুক হোসেন প্রিয়ক, তার মেয়ে প্রিয়ন্ময়ী তামারা, মতিউর রহমান, এস এম মাহমুদুর রহমান, তাহিরা তানভিন শশী রেজা, বেগম উম্মে সালমা, মো. নুরুজ্জামান, রফিক জামান, তার স্ত্রী সানজিদা হক বিপাশা, তাদের ছেলে অনিরুদ্ধ জামানের লাশ রয়েছে।

জানা গেছে, বিমানন্দর থেকে লাশগুলো সরাসরি আর্মি স্টেডিয়ামে নেয়া হবে। সেখানে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ১২ মার্চ ৬৭ জন যাত্রী ও চার ক্রু নিয়ে বিধ্বস্ত হয় ইউএস-বাংলার উড়োজাহাজটি। এতে মারা যান ৫১ জন। বিমানে বাংলাদেশি নাগরিক ছিলেন ৩৬ জন। তাদের মধ্যে ২৬ জন নিহত হন যাদের ২৩ জনের লাশ শনাক্ত করা হয়েছে।

এএম/টিএটি/এমএসআই
আরো পড়ুন...
দেশের পথে প্রিয় মুখগুলোর নিথর দেহ
জানাজার জন্য প্রস্তুত আর্মি স্টেডিয়াম
জানাজা শেষে দেশে ফিরছে ২৩ লাশ
২৩ বাংলাদেশির জানাজায় থাকবেন প্রধানমন্ত্রী

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad