‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজন গ্রেফতার’

ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | ৯ ফাল্গুন ১৪২৪

‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজন গ্রেফতার’

পরিবর্তন প্রতিবেদক ১০:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৮

print
‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজন গ্রেফতার’

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন, মন্ত্রণালয়ের কর্মকর্তা নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার দুপুরে রাজধানী উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা যতদূর জানি সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই গোয়েন্দা পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে উঠা অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি বলেন, তদন্ত শেষ হলেই বোঝা যাবে তারা কতটুকু দোষী কিংবা তারা কোন অপরাধ করেছেন কি না। তারপর সে হিসেবেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, সম্প্রতি গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের একটি দল রাজধানীর গুলশান ও বসিলা এলাকায় অভিযান চালিয়ে খালেদ হাসান মতিন, মো. নাসিরুদ্দিন ও মো. মোতালেব হোসেনকে গ্রেফতার করে।

ডিবি পুলিশ সূত্রে জানানো হয়, গত ২১ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিনকে এক লাখ ত্রিশ হাজার টাকাসহ গুলশান এলাকা হতে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে তার সাথে যোগাযোগের সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে লেকহেড স্কুলের মো. খালেদ হাসান মতিনকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পিএসএস/এএল

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad