আব্দুর রাজ্জাক স্মরণে ইতালিতে দোয়া মাহফিল

ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬

আব্দুর রাজ্জাক স্মরণে ইতালিতে দোয়া মাহফিল

ইসমাইল হোসেন স্বপন,ইতালি ২:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

আব্দুর রাজ্জাক স্মরণে ইতালিতে দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নেতা আব্দুর রাজ্জাক এর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) আব্দুর রাজ্জাক স্মৃতি সংসদ ইতালীর আয়োজনে রোমের ভিত্তোরিও ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্টুরেন্টের হলরুমে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্র ও যুবনেতা শেখ রাসেল আহম্মেদ এর সভাপতিত্বে ও সৈয়দ সুমনের পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা সাদ্দাম হোসেন।

এ সময় স্মরণসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি হাবীব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাদিউল ইসলাম, সোয়েব দেওয়ান, দপ্তর সম্পাদক হাবিব মকদম, আইন বিষয়ক সম্পাদক ফারুক খালাশী, প্রচার সম্পাদক এলিন আহমেদ মিঠু, সম্মানিত সদস্য তোফায়েল মোল্লা, মোঃ আলী, সুজন হাওলাদার, যুবলীগ ইতালী শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, দপ্তর সম্পাদক সোহেল বকশি, সমাজ কল্যাণ সম্পাদক মহিউদ্দিন মহি, ইতালী মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নয়না আহমেদ, সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলি, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা মোঃ লিটন, ইমরুল কায়েছ, ইতালী যুবলীগ সদস্য আমিন বেপারী রফিক বেপারী, সাহাবুদ্দিন মাতবর, আব্দুল জলিল, স্বপন দাস, সিমন, নাছিম, রোম মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন, দপ্তর সম্পাদক সরোয়ার হোসেন প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, আব্দুর রাজ্জাক ছিলেন গণমানুষের নেতা। তিনি সকল পরিচিতি ছাপিয়ে রাজনীতিবিদ পরিচয়েই স্বাচ্ছন্দ্য বোধ করতেন। তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ ও অভিভাবক ছিলেন। আব্দুর রাজ্জাক শুধু ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠান। তার আদর্শকে ধারণ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

এইচএস/

 

প্রবাস: আরও পড়ুন

আরও