চায়না ৬ষ্ঠ ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপো-২০১৯
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ | ১৮ আষাঢ় ১৪২৭

চায়না ৬ষ্ঠ ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপো-২০১৯

ছাইয়েদুল ইসলাম, চীন প্রতিনিধি ৩:০৮ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

চায়না ৬ষ্ঠ ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপো-২০১৯

‘নতুন নকশা, নতুন ব্র্যান্ড, নতুন মডেল’ এই স্লোগানকে সামনে রেখে চীনের চীয়াংশী প্রদেশের নানক্যাং জেলার গানঝু শহরে অনুষ্ঠিত হয়ে গেল চায়না ৬ষ্ঠ ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপো - ২০১৯।

২৮ মে থেকে ৩ জুন ৭ দিনব্যাপী এক্সপোটি ফার্নিচার শহর খ্যাত চীয়াংশী প্রদেশের গানঝু শহরে অনুষ্ঠিত হয়। এক্সপো-এর ষষ্ঠ অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রায় দশ লাখ অতিথি ও দর্শক জড়ো হয়।

এক্সিবিশনে সভাপতিত্ব এবং স্বাগত বক্তব্য রাখেন পৌর কমিটির উপসচিব মেয়র জেং ওয়েমিং। এক্সিবিশনের উদ্বোধন ঘোষণা করেন, ভাইস গভর্নর উ জিয়াওশিয়াজুন।

নতুন পণ্য রিলিজের জন্য সম্মেলনটি ন্যাশনাল এবং গ্লোবাল ব্রাইট দুটি অংশে ভাগ করে নেওয়া হয়। যাতে দেশীয় ও বিদেশি ক্রেতা-নির্মাতারা নতুন পণ্যগুলি সহজে চয়ন করতে পারে।

ট্রেন্ড, ইনোভেশন, ডিজাইন, কোয়ালিটি, ব্র্যান্ড এর মাধ্যমে বিশ্ব আসবাবপত্রের মাঠে চীনে ফার্নিচার উৎপাদনকারী প্রবেশ করতে চায়। চীনের ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপোতে ১১২টি সেরা ব্র্যান্ড অংশ গ্রহণ করে।

ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস কোম্পানির জেনারেল ম্যানেজার এমি জং বলেন, ৬তম ফার্নিচার ইন্ডাস্ট্রি এক্সপোতে আমাদের কোম্পানি ৩৫টি দেশে ৭০ বিদেশি ক্রেতা নিয়ে অংশগ্রহণ করে। এ প্রর্দশনীটি প্রতি বছরই অনুষ্ঠিত হয়। আশা কারি আগামী বছর আরো বেশি বিদেশি ক্রেতার সমাগম হবে।

ওএস/এএসটি

 

: আরও পড়ুন

আরও