ছায়ানীড়ে মাসে একবার ‘মিলিত’ হতো সমকামী যুবকরা

ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১২ আষাঢ় ১৪২৪

ছায়ানীড়ে মাসে একবার ‘মিলিত’ হতো সমকামী যুবকরা

এ এইচ এম ফারুক ৬:০১ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
ছায়ানীড়ে মাসে একবার ‘মিলিত’ হতো সমকামী যুবকরা

সমকামিতার অভিযোগে ঢাকার কেরানীগঞ্জ থেকে আটক যুবকেরা ছায়ানীড় কমিউনিটি সেন্টারে মাসে অন্তত একদিন ‘মিলিত’ হতো। এ জন্য তারা বৃহস্পতিবার রাতকেই বেছে নিত বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গত বৃহস্পতিবার রাত ৩ টার দিকে সমকামিতার অভিযোগে কেরানীগঞ্জের আঁটিবাজারে ছায়ানীড় কমিউনিটি সেন্টার থেকে ২৮ জনকে আটক করে র‌্যাব-১০।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. জাহাঙ্গীর হোসেন মাতুব্বর শুক্রবার পরিবর্তন ডটকমকে জানান, গত ৮ মাস ধরে আটকেরা মাসে অন্তত একদিন মিলিত হতো। এজন্য তারা ওই কমিউনিটি সেন্টার ভাড়া নিতেন।

বৃহস্পতিবার রাতে তারা মিলিত হওয়ার জন্য তারা ওই কমিউনিটি সেন্টার ভাড়া করতেন। এজন্য ওই সেন্টারের ব্যবস্থাপককে তারা ১০ হাজার টাকা দিতেন। তাকেও আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে থানায় পাঠানো হয়েছে।

তিনি জানান, আটক ২৮ জনের মধ্যে ১৯ জন বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। আর কমিউনিটি সেন্টারের ব্যবস্থাপক মো. জসিম উদ্দিনসহ ৯ জন বিভিন্ন শ্রেণী পেশার।

র‌্যাব অধিনায়ক জানান, আটকেরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা সমকামী। ফেসবুক ও মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে তারা কেরানীগঞ্জের ছাড়ানীড় কমিউনিটি সেন্টারে জড়ো হতেন।

জাহাঙ্গীর আলম বলেন, আটকদের কাছ থেকে কনডম, লুব্রিকেটিং জেল জব্দ করা হয়েছে। এছাড়াও কিছু মাদক পাওয়া গেছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা সমকামিতায় লিপ্ত হতে পারেনি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। 

র‌্যাবের এই কর্মকর্তা জানান, কমিউনিটি সেন্টারের ব্যবস্থাপক জসিম স্বীকার করেছেন তিনি এই গ্রুপটিকে সেখানে সমকামিতার সুযোগ করে দিতেন। তাদের মাদক ও অন্যান্য উপকরণও সরবরাহ করতেন।

এএফ/এসবি/এমডি

আরো পড়ুন...
সমকামিতার অভিযোগে ঢাকায় ২৮ তরুণ আটক

print
 

আলোচিত সংবাদ