সাপ্তাহিক রাজপথ বিচিত্রার সম্পাদকের বিরুদ্ধে অঞ্জনার মামলা

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬

সাপ্তাহিক রাজপথ বিচিত্রার সম্পাদকের বিরুদ্ধে অঞ্জনার মামলা

আদালত প্রতিবেদক ৩:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

সাপ্তাহিক রাজপথ বিচিত্রার সম্পাদকের বিরুদ্ধে অঞ্জনার মামলা

সাপ্তাহিক রাজপথ বিচিত্রার সম্পাদক সিরাজ উদ্দিন রাজা সিরাজের বিরুদ্ধে ৫০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা করেছেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তিনি এই মামলা করেন। আদালত তার জবানবন্দি গ্রহণ করে পরে এ বিষয়ে আদেশ দেবেন বলে জানান।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ১ ডিসেম্বর সাপ্তাহিক রাজপথ বিচিত্রার প্রথম পৃষ্ঠায় একজন জ্যোতিষী ও তার প্রচারণায় বিভিন্ন মাধ্যমে প্রচারিত বিজ্ঞাপন নিয়ে সংবাদ প্রকাশ হয়।

ওই জ্যোতিষীকে ‘প্রতারক’ উল্লেখ করে তার প্রচারণার বিজ্ঞাপনে অংশ নেয়া কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর ছবিও প্রকাশ করা হয় প্রতিবেদনে। এতে বেশ ক’জনের পাশাপাশি নায়িকা অঞ্জনার ছবিও দেখা যায়।

৮ জানুয়ারি বিষয়টি বিভিন্ন মাধ্যমে জানতে পারেন অঞ্জনা। এ নিয়ে তিনি রাজপথ বিচিত্রার সম্পাদক রাজা সিরাজের সাথে যোগাযোগ করলে তার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন ওই সম্পাদক। অঞ্জনা চাঁদা দাবির জবাব চাইলে রাজা সিরাজ হুমকি দিয়ে বলেন, আরও গোপন তথ্য আছে, যা ধারাবাহিকভাবে প্রকাশ করা হবে।

মামলার এজাহারে বাদী আরো দাবি করেন, এ ধরনের সংবাদ প্রকাশ হওয়ায় তার পাঁচ কোটি টাকার মানহানি ও ক্ষতিসাধন হয়েছে। তাই তিনি আদালতে সিআর মামলা করেছেন।

ওএস/পিএসএস

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও