ডাকাতির অভিযোগে ডিবির এসআই রাশেদ রিমান্ডে

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

ডাকাতির অভিযোগে ডিবির এসআই রাশেদ রিমান্ডে

আদালত প্রতিবেদক ৫:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

ডাকাতির অভিযোগে ডিবির এসআই রাশেদ রিমান্ডে

র‌্যাব পরিচয়ে প্রবাসীর সাড়ে পাঁচ লাখ টাকা ডাকাতির অভিযোগে ঢাকা মহানগর ডিবি পুলিশের এসআই রাশেদুল আলম রাশেদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকালে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম রিমান্ডের আবেদন মঞ্জুর করেন। এর আগে তাকে আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন ওয়ারি থানার এসআই হারুন-অর-রশিদ। রোববার নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার মামার বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন। ওয়ারি থানার টিপু সুলতান রোডে পৌঁছালে অজ্ঞাত চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসে র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়।

তাদের মুন্সিগঞ্জে নিয়ে হাত বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় আসামিরা। ওই ঘটনায় ওয়ারি থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এ প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে পুলিশ।

এমআই/এএসটি

 

আইন ও অপরাধ: আরও পড়ুন

আরও