নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

নড়াইল প্রতিনিধি ২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৭

print
নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের বাশগ্রাম ইউনিয়নের যদুনাথপুর গ্রামে দুপক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছেন। বাশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সঙ্গে তার গ্রামের প্রতিপক্ষ রিয়াজ হোসেনের গ্রুপের মধ্যে শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিলায়েত হোসেন (৫৫), সাহেব আলী (৩৫), সোহেল রানা (৩০), বক্তিয়ার মোল্যা (৩০), বরকত হোসেন (৪০), কিবরিয়া (৫০), ফিরোজ মোল্যা (৩০), আশরাফুল (৪৪) ও রোকেয়া বেগম (৩৪)। বাকিদের নাম জানা যায়নি। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফিরোজ হোসেন পরিবর্তন ডটকমকে জানান, শুক্রবার বিকেলে যদুনাথপুর গ্রামের সেলিম শেখের ছেলে খায়রুল শেখ (৩২) তার ছেলেকে ডাক্তার দেখানোর জন্য বাড়ি থেকে বের হন। এ সময় চেয়ারম্যান সিরাজের সমর্থকরা বেপরোয়াভাবে তাকে মারপিট করে গুরুতর আহত করেন। তার স্ত্রী ঠেকাতে গেলে তাকেও মারধর করেন তারা। আহত খায়রুল বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই ঘটনার জের ধরে সকালে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষকালে উভয়পক্ষের ৫টি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অলোক কুমার বাগচী পরিবর্তন ডটকমকে জানান, আহতদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খাঁন পরিবর্তন ডটকমকে জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

এএস/এসআর/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad