এসিডে দগ্ধ বেনাপোল বন্দরের দুই শ্রমিক

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ | ২ ভাদ্র ১৪২৪

এসিডে দগ্ধ বেনাপোল বন্দরের দুই শ্রমিক

বেনাপোল প্রতিনিধি ৫:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
এসিডে দগ্ধ বেনাপোল বন্দরের দুই শ্রমিক

বেনাপোল কাস্টমস ও বন্দর থেকে খালাসকৃত এসিডের ড্রাম ট্রাকে লোড করার সময় এসিডে দগ্ধ হয়েছেন বেনাপোল বন্দরের দুই শ্রমিক। আশঙ্কাজনক অবস্থায় তাদের প্রথমে যশোর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকায় নেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৩৮নং শেডে। ট্রাকে এসিড এর ড্রাম উঠানোর সময় একটি ড্রাম ফেটে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বেনাপোলের পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রামের মেনার ছেলে আশরাফ (৩৮) ও বৃত্তিআঁচড়া গ্রামের আমানতের ছেলে ইয়াকুব (৪২)। এদের মধ্যে ইয়াকুবের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের অধিকাংশ জায়গা এসিডে ঝলসে গেছে।

বেনাপোল স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের (৮৯১) সভাপতি কলিমুদ্দিন মোল্লা জানান, আহত শ্রমিকরা বন্দরের ৩৮নং শেড থেকে বাংলাদেশি ট্রাকে এসিড লোড করছিল। এ সময় ট্রাক থেকে একটি ড্রাম পড়ে ফেটে যায়। এতে ড্রামে থাকা এসিডে তাদের শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা তাদের উদ্ধার করে যশোর সদর হাসপাতাল নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

বেনাপোল স্থলবন্দরের ভারপ্রাপ্ত পরিচালক (ট্রাফিক) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত শ্রমিকদের চিকিৎসার খোজ খবর নেওয়া হচ্ছে।

জেএইচ/এসএফ

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad