কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি ১১:১১ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২০

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে পারভেজ খান (৩০) নামের একজন নিহত হয়েছে। নিহত পারভেজ খান ডাকাত দলের সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, এঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করা হয়।

নিহত পারভেজ কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার ইউসুফ আলী খানের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে। বুধবার ভোররাত ৩টার দিকে সদর উপজেলার হরিপুর ইউনিয়নের শালদা এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, পারভেজকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে সদর উপজেলার হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে উৎপেতে থাকা ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। দুই পক্ষের গোলাগুলির একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পারভেজকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলি ও রামদা উদ্ধার করা হয়। এঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

এমএইচপি/জেডএস

 

 

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও