জমির জন্য বড় ভাইকে কু‌পি‌য়ে হত্যা
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

জমির জন্য বড় ভাইকে কু‌পি‌য়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি ১০:১৩ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২০

জমির জন্য বড় ভাইকে কু‌পি‌য়ে হত্যা

সাতক্ষীরার শ্যামনগ‌রে জ‌মিজমা সংক্রান্ত বি‌রো‌ধে গফুর মোল্লা না‌মে এক ব্য‌ক্তির বিরু‌দ্ধে আপন বড় ভাইকে কু‌পি‌য়ে হত্যার অভি‌যোগ উঠে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন আরো তিনজন।

‌নিহ‌তের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি উপ‌জেলার ধুমঘাট চরাচ‌কের ছ‌বেদ মোল্লার ছে‌লে।

বুধবার দিনগত রাত ১০টার দি‌কে আহত আব্দুস সাত্তার মোল্লা‌কে শ্যামনগর থে‌কে খুলনা মে‌ডি‌কেল ক‌লে‌জে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহতরা হ‌লেন, আব্দুস সাত্তার ‌মোল্লার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন।

র‌শিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশু‌রেরা তিন ভাই। এর ম‌ধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার সা‌থে গফুর মোল্লার জ‌মি জায়গা নি‌য়ে বি‌রোধ ছিল। বুধবার সকা‌লে এ নি‌য়ে তা‌দের ম‌ধ্যে দ্বন্দ্ব বা‌ধে।

বিকে‌লে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া ক‌রে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নি‌য়ে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার ওপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার ‌মোল্লা, তার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন আহত হন।

তাৎক্ষ‌ণিক তা‌দের উদ্ধার ক‌রে শ্যামনগর স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লা‌কে সাতক্ষীরা সদর হাসপাতা‌লে রেফার করা হ‌লে সেখান থে‌কে পাঠা‌নো হয় খুলনা মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লে। রাত ১০টার দি‌কে খুলনা মে‌ডি‌কে‌লে পৌঁছা‌নোর পরপরই মৃত্যুর কো‌লে ঢ‌লে প‌ড়েন আব্দুস সাত্তার মোল্লা।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, এ ব্যাপা‌রে আইনগত ব্যবস্থা নেয়া হ‌বে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও