প্রাইভেট পড়তে গিয়ে কলেজছাত্র খুন
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

প্রাইভেট পড়তে গিয়ে কলেজছাত্র খুন

যশোর ব্যুরো ১১:৪৯ পূর্বাহ্ণ, মার্চ ১৭, ২০২০

প্রাইভেট পড়তে গিয়ে কলেজছাত্র খুন

যশোরের মণিরামপুরে প্রাইভেট পড়তে এসে ইকলাস হোসেন (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছে।

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ উপজেলার পলাশী মোড় সংলগ্ন জামে মসজিদের মেহেরবের পাশে ফেলে যায়।

ইকলাস হাসান বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের কৃষক আবু হানিফের ছেলে। পাঁচ বছর বয়স থেকে সে যশোর সদর উপজেলার রূদ্রপুর গ্রামে নানা আইয়ার আলীর বাড়িতে থেকে লেখাপড়া করত। সে রূদ্রপুর কলেজের বাণিজ্য শাখার ছাত্র। আসন্ন এইচএসসি পরীক্ষায় তার অংশগ্রহণের কথা ছিল।

লাশের কপালে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মানিব্যাগ ও মোবাইল উদ্ধার করেছে। পুলিশ সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখছেন।

নানা আইহার আলী জানান, ইকলাস মণিরামপুরের বাসুদেবপুর গ্রামের ইব্রাহিম নামে এক শিক্ষকের কাছে ইংরেজি প্রাইভেট পড়ে। প্রতিদিন সকালে ফজরের নামাজ শেষে সাইকেলে বা দৌড়ে সে প্রাইভেটে হাজির হয়। মঙ্গলবার সকালে নামাজ পড়ে সে দৌড়ে প্রাইভেটের উদ্দেশে বের হয়। ঘণ্টাখানেক পরে তার মৃত্যুর খবর পান তিনি।

তিনি বলেন, রূদ্রপুর গ্রামে আমার নাতীর কোন শত্রু নেই। এখন প্রাইভেট পড়তে এসে কিছু হয়েছে কিনা বলতে পারব না।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, সকালে মসজিদের টিউবওয়েলে পা ধুতে এসে এলাকার এক ব্যক্তি লাশ পড়ে থাকতে দেখেন। কি কারণে ইকলাস খুন হয়েছে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে প্রেমঘটিত কারণে বন্ধুর সাথে শত্রুতার বসে সে খুন হতে পারে বলে খবর প্রচার হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও