চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে অজ্ঞাত বৃদ্ধর মরদেহ উদ্ধার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে অজ্ঞাত বৃদ্ধর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি ৯:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে অজ্ঞাত বৃদ্ধর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদীতে ভাসমান এক বদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা গ্রামের মধ্যবর্তী দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে ভাসমান এক বৃদ্ধর মরদেহ ভেসে যেতে দেখে স্থানীয়রা। পরে তারা আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীনসহ সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মিরা বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীন জানান, বৃদ্ধর মরদেহটি সম্ভবত দুই তিন দিন আগে নদীতে ফেলা। এ কারণে মরদেহটি ফুঁলে গেছে। আশপাশের গ্রামগুলোর লোকজনও তার পরিচয় সনাক্ত করতে পারেনি।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, বৃদ্ধর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার শরীরে রয়েছে লাল পাঞ্জাবি ও লুঙ্গী। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তার পরিচয় নিশ্চিত হতে আশপাশের থানাগুলোতে বেতার বার্তা প্রেরণ করা হয়েছে।

এআই/এইচকে

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও