যশোরে এলোপাতাড়ি চাকু মেরে যুবক খুন
Back to Top

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬

যশোরে এলোপাতাড়ি চাকু মেরে যুবক খুন

যশোর ব্যুরো ৯:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

যশোরে এলোপাতাড়ি চাকু মেরে যুবক খুন

যশোরে ইমরান হোসেন ওরফে মুন্না (২৮) নামে এক যুবককে চাকু মেরে হত্যা করেছে দুর্বত্তরা। বুধবার সন্ধ্যায় শহরের মাছবাজার এলাকায় এ হত্যাকান্ড ঘটে।

নিহত ইমরান হোসেন যশোর শহরের শংকরপুর এলাকার মৃত আফতাব উদ্দীনের ছেলে। তিনি তার চাচার মাছের আড়ৎদারি ব্যবসা দেখাশুনা করতেন।

জানা যায়, ইমরান শহরের মাছ বাজার মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন। এসময় দুর্বত্তরা অতর্কিত সেখানে গিয়ে ইমরানের বুকে-পেটে এলোপাতাড়ি চাকু মেরে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরে তিনি মারা যান।

নিহত ইমরানের চাচা শেখ মতিয়ার রহমান বলেন, ইমরান আমার আড়ৎদারি ব্যবসা দেখাশুনা করতো। পাওনাদারদের কাছে টাকা চাইতে সন্ধ্যায় সে দোকান থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পরে খবর আসে স্থানীয় পলাশসহ কয়েকজন তাকে চাকু মেরেছে। কয়েকদিন আগে পলাশ কারাগার থেকে বের হয়েছে। পলাশের সাথে ইমরানের কোন বিরোধ ছিলো কিনা আমার জানা নেই।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, হত্যকাণ্ডের কারণ সম্পর্কে জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাজার কেন্দ্রিক দ্বন্দ্বের জেরে হত্যকান্ড হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত করে দেখা হচ্ছে।

আইআর/এইচকে

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও