সড়কে গাছ ফেলে ব্যবসায়ীদের ৩ লাখ টাকা লুট
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

সড়কে গাছ ফেলে ব্যবসায়ীদের ৩ লাখ টাকা লুট

চুয়াডাঙ্গা প্রতিনিধি ১:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

সড়কে গাছ ফেলে ব্যবসায়ীদের ৩ লাখ টাকা লুট

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীদের জিম্মি করে প্রায় ৩ লাখ টাকা নিয়ে গেছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন ৪ ব্যবসায়ী।

শনিবার রাত ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার নতিপোতা গ্রামের ৮/১০ গরু ব্যবসায়ী কুষ্টিয়ার বালুপাড়া গরুর হাটে গরু বিক্রি করে রাতে নিজ গ্রামে ফিরছিলেন। রাত আনুমানিক ৮টার দিকে একটি লাটাহাম্বারযোগে গরু ব্যবসায়ীরা আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কের কবরস্থানের কাছে পৌঁছালে ডাকাতদলের কবলে পড়েন তারা।

ডাকাতির কবলে পড়া ব্যবসায়ী আবুল হাশেম জানান, কবরস্থানের কাছাকাছি আমাদের গাড়ি পৌঁছালে সড়কে গাছ ফেলে আমাদেরকে ব্যরিকেড দেয়া হয়। এরপর ১০/১২ জনের মুখোশধারী ডাকাত সদস্য সশস্ত্র অবস্থায় আমাদের জিম্মি করে বেদম মারপিট শুরু করে। এ সময় আমার কাছ থেকে ৯০ হাজার, তানজেদের কাছ থেকে ১ লাখ ও তানশেলের কাছ থেকে ১ লাখ টাকা লুট করে।

ঘটনার সময় ওই সড়ক দিয়ে যাওয়া বেশ কয়েকজন আলমসাধুর যাত্রীকেও জিম্মি করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল লুট করে ডাকাত সদস্যরা। প্রায় আধা ঘণ্টা ডাকাতি শেষে ডাকাত সদস্যরা নিবিঘ্নে ঘটনাস্থল ত্যাগ করে। পরে ডাকাতির কবলে পড়া ব্যবসায়ীদের চিৎকারে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে।

এদিকে, ডাকাতির খবর পেয়ে রাত ৯টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশের বেশ কয়েকটি দল ঘটনাস্থলে পৌঁছান। পরে ডাকাত সদস্যদের আটকে পুলিশ অভিযান চালালেও কাউকে আটক করতে পারেনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও