কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি ৬:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

কুষ্টিয়ায় কলেজছাত্র হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় কলেজ ছাত্র হত্যা মামলায় চার জনের যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে ৫০হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান আদালতে আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস আদর্শপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে রাকিবুল ইসলাম রাকিব, এরশাদ নগর আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা মাহতাব উদ্দিনের ছেলে সুজন, পূর্ব মজমপুর গ্রামের নান্নু ড্রাইভারের ছেলে শাহরিয়ার নাইম রাব্বি এবং চৌড়হাস ফুলতালা গ্রামের কোহিনুরের ছেলে পিয়াস।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) এডভোকেট আব্দুল হালিম জানান, ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর বিকেলে কুষ্টিয়া সরকারী কলেজের দ্বাদশ বিজ্ঞান বিভাগের ছাত্র পলাশকে পূর্ব শত্রুতার জেরে আসামীরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

গুরুতর আহত পলাশকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত পলাশের মা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ৬জুন মাসে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও