বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

বাগেরহাট প্রতিনিধি ২:৪৯ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮

print
বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

 

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। বাগেরহাট জেলা নির্বাচন অফিসার মো. রুহুল আমীন মল্লিক বুধবার রাতে পরিবর্তন ডটকমকে বলেন, গণপ্রতিনিধিত্ব আদেশ,১৯৭২ এর ১১(১)অনুচ্ছেদের ক্ষমতা বলে ১০ এপ্রিল ২০১৮ তারিখ হইতে শূণ্য ঘোষিত দশম জাতীয় সংসদের ৯৭ বাগেরহাট-৩ নির্বাচনী এলাকার ভোটারগণকে উক্ত নির্বাচনী এলাকা হইতে একজন জাতীয় সংসদ সদস্য নির্বাচনের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

 

আগামী ২৪ মে বৃহস্পতিবার রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোয়নপত্র জামার শেষ তারিখ। ২৭ মে রবিবার মনোনয়নপত্র বাছাই, ৩ জুন রবিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ও ভোট গ্রহন ২৬ জুন মঙ্গলবার।

রিটার্নি অফিসারের দায়িত্ব পালন করবেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদপুর অঞ্চল, সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন বাগেরহাট জেলা নির্বাচন অফিসার ও রামপাল উপজেলা নির্বাচন অফিসার ।

ওই আসনের নির্বাচিত সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি পদত্যাগ করলে নির্বাচন কমিশন গত ১০ এপ্রিল ২০১৮ আসনটি শূণ্য ঘোষণা করেন।

এএস

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad