আহত অবস্থায়ই অনেকের প্রাণ বাঁচালেন সেনা সদস্য

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

আহত অবস্থায়ই অনেকের প্রাণ বাঁচালেন সেনা সদস্য

শাহরিয়ার আলম সোহাগ, ঝিনাইদহ ১:১৯ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৮

print
আহত অবস্থায়ই অনেকের প্রাণ বাঁচালেন সেনা সদস্য

‘আমি গাড়িটার ২নং সিটে বসে ছিলাম। রাস্তার পাশে গাছের সাথে বাড়ি খাওয়ার সাথে সাথে বিকট শব্দ। এরপর পাশের ধান ক্ষেতে পড়ে গেল। আমি তখন গাড়ির ছাদের রড শক্ত করে ধরে ছিলাম। যাক আল্লাহ আমাকে প্রাণে বাঁচিয়েছে।’ 

কথাগুলো বলছিলেন ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত চুয়াডাঙ্গা জেলার কার্পাসডাঙ্গা এলাকার সেনা সদস্য ল্যান্স কর্পোরাল শাহিদুর রহমান।

তিনি বর্তমানে যশোর সেনানিবাসে কর্মরত আছেন। ছুটিতে বাড়ি গিয়েছিলেন। ছুটি শেষে আজ শনিবার সকালে ঢাকায় যাচ্ছিলেন।

ভয়াবহ দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেছেন এই সেনা সদস্য। আহত অবস্থায়ই দুর্ঘটনাকবলিত বাস থেকে ৪-৫ জনকে উদ্ধার করেছেন এই সাহসী সেনা।

ল্যান্স কর্পোরাল শাহিদুর রহমান বলেন, ‘আমি নিজেই আরো ৪/৫ জনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি। আমার সব থেকে বেশি ভালো লাগছে যে, আমি ৪/৫ জনকে উদ্ধার করতে পেরেছি। আমাকে বাঁচিয়ে তাদের সহযোগিতা করার শক্তি দেওয়ার জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।’ 

প্রাথমিক চিকিৎসা শেষে এই সেনা সদস্য আবার ঘটনাস্থলে এসে উদ্ধার কাজের খোঁজখবর নিতে থাকেন। ঘটনাস্থলে দেখা গেল তার সারা শরীরে কাদা। হাতে আঘাত পেয়েছেন।

উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহি দর্শনা ডিলাক্সের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে ১ জন নিহত ও আহত হয়েছে ১৫ জন।

এএসটি/

আরো পড়ুন...
কালীগঞ্জে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫ (ভিডিও)

 
.



আলোচিত সংবাদ