কুষ্টিয়ায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

কুষ্টিয়ায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি ১২:৩৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

print
কুষ্টিয়ায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার মিরপুরে এক প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা করেছে উজ্জল (২২) নামের এক প্রেমিক। এ ঘটনায় আহত হয়েছেন প্রেমিকার মা। ঘটনাস্থল থেকে ঘাতককে হাতে নাতে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ (২০)। পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা এলাকার মুহাম্মদ আলম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, পোড়াদহ এলাকার মহাম্মদ আলম আলীর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার হাতিয়া গ্রামের খবির উদ্দিন শেখের ছেলে উজ্জল হোসেন তাদের এ প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে জানার কারণে উজ্জলকে বকাবকি করে আব্দুল্লাহ।

আজ বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষ্যে আব্দুল্লাহ’র বাড়িতে আসে উজ্জল। উজ্জলকে বাড়িতে আসতে বাধা দিলে সে আব্দুল্লাহকে কুপিয়ে হত্যা করে। আব্দুল্লার মা বাধা দিলে তাকেও কুপিয়ে আহত করে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক উজ্জল হোসেনকে আটক করে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আজিজুর রহমান পরিবর্তন ডটকমকে এ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমপি/আরজি

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad