হঠাৎ পা পিছলে পড়লেন মোদি (ভিডিও)

ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | ১২ মাঘ ১৪২৬

হঠাৎ পা পিছলে পড়লেন মোদি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক ১১:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৯

হঠাৎ পা পিছলে পড়লেন মোদি (ভিডিও)

কানপুরে গঙ্গার ঘাট থেকে নৌবিহারে নদী ঘুরে দেখার অনুষ্ঠানে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঘাটের সিঁড়ি বেয়ে উঠার সময় পা পিছলে পড়ে যান তিনি। অবশ্য কোনো আঘাত পাননি দ্বিতীয়বার ভারতের প্রধানমন্ত্রী হওয়া মোদি। পড়ে যাওয়ার মূহুর্তে হাত দিয়ে সামলে নিয়েছেন নিজেকে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গতকাল শনিবার এ ঘটনাটি ঘটে। গঙ্গার ঘাট থেকে নৌকা বিহারে নদী ঘুরে দেখার জন্য সিঁড়ি দিয়ে উঠছিলেন মোদি। এ সময় হঠাৎ বাম পায়ের পাতা শেষ সিঁড়িতে আটকে যাওয়ায় সামনের দিকে হুমড়ি খেয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে হাত দিয়ে নিজেকে সামলে নেন ভারতীয় প্রধানমন্ত্রী।

অবশ্য মোদি পড়ে যাওয়ার মূহুর্তে তার নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির সদস্যরা ছুটে আসেন। তারা মোদিকে টেনে তোলেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে, ভাইরাল ওই ভিডিওতে একজন নিজের মন্তব্য জানিছেন। প্রাজ্ঞন সরকার নামে ওই ব্যক্তি লিখেছেন, ‘‌তব মুকুট পড়িল পদতলে, হায় এ কী দশা!‌’‌

প্রসঙ্গত, ভারতে নাগরিকত্ব বিল নিয়ে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি যে অবস্থায় আছে, সেদিক থেকে গঙ্গার ঘাটে নরেন্দ্র মোদির এই পতন অনেকে ‘ইঙ্গিত’ হিসেবে দেখছেন।

ভিডিও...

আরপি

 

আন্তর্জাতিক: আরও পড়ুন

আরও