মিথুনের উপার্জনে কন্যার মানসিক অস্থিরতা বাড়বে

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ ১৪২৪

মিথুনের উপার্জনে কন্যার মানসিক অস্থিরতা বাড়বে

পরিবর্তন ডেস্ক ১১:২২ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

print
মিথুনের উপার্জনে কন্যার মানসিক অস্থিরতা বাড়বে

মেষ : আজ মনে কারো প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় সারাদিন কর্মে ব্যঘাত ঘটতে পারে। হাঁটু বা পায়ের ব্যথা অনুভব করবেন। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন।

.

বৃষ : বিশেষ কোনো কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করবেন। সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা রয়েছে। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

মিথুন : সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থলে বিরক্তিভাব থাকবে। উপার্জনের হার বৃদ্ধি পেতে পারে। সন্তানের বায়নায় নাজেহাল হওয়ার আশঙ্কা রয়েছে। বিবাহের জন্য দিনটি শুভ।

কর্কট : আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। পুরনো রোগ ফেলে না রাখাই ভালো।

সিংহ : নিজের কোনো কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা পেতে পারেন। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে।

কন্যা : আজ আয়ের পরিমাণ খুব ভালো হবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

তুলা : কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় প্রচুর উন্নতি হবে। কোনো বিষয়ে মনের উপর চাপ থাকবে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাচ্ছে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃশ্চিক : বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণের যোগ রয়েছে। দাম্পত্য জীবনে একটু কলহ বাধতে পারে। হজমের সমস্যা।

ধনু : আজ আয়ের পরিমাণ ভালো থাকলেও অর্থাভাব আপনাকে সমস্যায় ফেলবে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসেবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সন্মান বৃদ্ধি পাবে।

মকরআজ আপনার মেজাজ ফুরফুরে থাকবে। নিজের ভালো কাজের জন্য মানুষের কাছে বাহবা পাবেন। আর্থিক অবস্থা ভালোই যাবে। শিক্ষার্থীদের জন্য সামনের সময়টা খুব একটা ভালো নয়।

কুম্ভ : দিনটি প্রতিকূল, মামলা সংক্রান্ত কাজ বর্জন করাই শ্রেয়। স্বাস্থ্যকর জায়গায় ভ্রমণের উদ্দেশ্য সফল হতে পারে। দিনের প্রথমে কর্মে একটু বাধা থাকলেও পরে বাধা কেটে যাওয়ার সম্ভবনা রয়েছে।

মীন : কাজের সুযোগ আসতে পারে। সংসারে সুখের বিস্তার ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষ উপযুক্ত। হঠাৎ কিছু প্রাপ্তি হতবাক করতে পারে।

বিএইচ/

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad